January 23, 2021

মহালছড়িতে ধর্ষণ চেষ্টার অভিযোগে কথিত সাংবাদিক আটক

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে ধর্ষণ চেষ্টার অভিযোগে কথিত সাংবাদিক আবদুল জলিল (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আবদুল জলিল উপজেলার লেমুছড়ির কাটিংটিলা এলাকার জয়নাল আবেদিনের ছেলে। ২৬ ডিসেম্বর রাত্রে তাকে আটক করা হয়। সে নিজেকে বর্তমান কথা ও জবস টিভির সাংবাদিক পরিচয় দেয় বলে জানা গেছে।

এজাহার সূত্রে জানা যায়, মহালছড়ি উপজেলার ক্যায়াংঘাট ইউনিয়নের স্কুল পড়ুয়া ৯ম শ্রেণির এক ছাত্রী (১৫) কে সাংবাদিক বানিয়ে দেওয়া সহ বিয়ের প্রলোভন ও প্রতিশ্রুতি দিয়ে ঢাকা থেকে আগত বড় মাপের খ্যাতিমান সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্সের নাম করে হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে আসামি আবদুল জলিল।

এ ঘটনায় ভিকটিমের মাতা নিজে বাদী হয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে খাগড়াছড়ি সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০২০ এর ৯/৪(খ) ধারায় মামলা দায়ের করেন। মামলা নং-০৬, তারিখঃ- ২৬/১২/২০২০ইং।

পরে মহালছড়ি থানার এসআই মোঃ শেখ ফরিদ ও মোঃ শেখ ইফতেখার মাহমুদ এবং এস আই মোঃ হারুণ অর রশিদ এর বিশেষ অভিযানে অভিযুক্ত মোঃ আব্দুল জলিলকে আটক করে আব্দুল জলিলকে সদর থানা খাগড়াছড়িতে হস্তান্তর করা হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ওসি (তদন্ত) গোলাম আফসার বলেন, অভিযুক্ত ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করেছে। তাকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *